শ্রীনগরে নতুন করে করোনায় সনাক্ত ৫;মোট আক্রান্ত ১৬৩

0
75

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে নতুন করে ৫ জনের মধ্যে করোনা ভাইরাস সনাক্তা হয়েছে। আক্রান্তদের মধ্যে ১ জন নারী ও ৪ জন পুরুষ। এনিয়ে শ্রীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৬৩। এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৬০ জন। এর আগে করোনা উপসর্গ নিয়ে উপজেলার মাইজপাড়ার ৬০ বছরের ১ জন ও উত্তর কোলাপাড়ার ৯০ বছরের ১ জন মোট দুই বৃদ্ধ মারা যাওয়ার পরে তাদের কোভিট-১৯ রিপোর্টে পজেটিভ আসে।

এছাড়াও গত ১৫ জুন বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসারত অবস্থায় উপসর্গ নিয়ে ইউসুফ ফকির (৫৫) নামে ১ ব্যক্তি মারা গেছেন বলে বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়।

শ্রীনগরে নতুন করে সনাক্ত ৫ জনের মধ্যে ভাগ্যকুলের মান্দ্রায় নারী (৬৩), উপজেলা স্টাফ কোয়াটারে ১ জন পুরুষ (৩৭), স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএসসি ১ জন পুরুষ (২৬), শ্রীনগরে ১ জন পুরুষ (৩৬) ও উত্তর কোলা পাড়ার ১ জন বৃদ্ধ (৯০)।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১৫৮ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১২ জন, ষোলঘর ইউনিয়নে ১৫ জন, শ্রীনগর ইউনিয়নে ৩৫ জন, তন্তর ইউনিয়নে ২ জন, রাঢ়িখাল ইউনিয়নে ১৮ জন, আটপাড়া ইউনিয়নে ১৩ জন, ভাগ্যকুল ইউনিয়নে ৬ জন, কোলাপাড়া ইউনিয়নে ১৮ জন, বাড়ৈখালী ইউনিয়নে ৮ জন, শ্যামসিদ্ধি ইউনিয়নে ২ জন, বাঘড়া ইউনিয়নে ১ জন, বীরতারা ইউনিয়নে ১ জন ও ১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, র‌্যাবের ১ জন সদস্য, ১ জন নার্স, ৫ জন কর্মী ও এক কর্মীর শিশু, অপর ১ জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ৬ জন কর্মী ও ব্যাংকের ৫ কর্মকর্তা, ব্র্যাকের ১ জন স্বাস্থ্যকর্মী।