পল্লীবন্ধু এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় পার্টির কর্মসূচী

0
8

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে- জাতীয় পার্টি করোনা সংক্রমণজনিত বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি অনুসরণ করে কর্মসূচী পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে। পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকী পালনের জন্য পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপিÑ পার্টির মহাসচিব মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপিকে আহŸায়ক এবং প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারী এমপিকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করে দিয়েছেন। তারা এই কমিটিতে প্রয়োজনীয় সংখ্যক সদস্য অন্তর্ভূক্ত করবেন।

১৪ জুলাই-এর কর্মসূচীর মধ্যে থাকবে :
এক. সারাদেশে জাতীয় পার্টির সকল কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত রাখা।
দুই. সকল দলীয় কার্যালয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত কুরআন তেলোওয়াত।
তিন. বিকেলে প্রত্যেক কার্যালয়ে পল্লীবন্ধু এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা।
চার. কেন্দ্রীয়ভাবে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির নেতৃত্বে পার্টির সিনিয়র নেতৃবৃন্দ সকাল ১০ ঘটিকায় রংপুরে পল্লীবন্ধুর কবর জিয়ারত করতে যাবেন। সেখানে পল্লীবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হবে। সেখান থেকে নেতৃবৃন্দ ঢাকায় ফিরে আসবেন।
পাঁচ. বিকেলে পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে পল্লীবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনষ্ঠিত হবে। পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সহ পার্টির সিনিয়র নেতৃবৃন্দ এখানে উপস্থিত থাকবেন।

এছাড়া পল্লীবন্ধু এরশাদের অনেক দিনের স্মৃতি বিজড়িত বনানীস্থ পার্টির চেয়ারম্যানের কার্যালযে দিন ব্যাপী কুরআন তেলোওয়াত এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয় এবং চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে দোয়া মাহফিল পরিচালনা করবেনÑ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ওলামা পার্টির সভাপতি ক্বারী মোঃ হাবিবুল্লাহ বেলালী।

পার্টির সকল অঙ্গসংগঠন জাতীয় পার্টির সাথে সমন্বয় রেখে একই কর্মসূচী পালন করবে।

পল্লীবন্ধু এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে এইসব কর্মসূচীতে অংশগ্রহণকারী প্রত্যেক নেতাকর্মীকে করোনা সংক্রমণজনিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য পার্টি চেয়ারম্যান সকলের প্রতি আহŸান জানিয়েছেন।