দেশজুড়ে

জেলা প্রশাসক মো.এনামুল হকের নেতৃত্বে আবারও ই-নথিতে জামালপুরের প্রথম স্থান অর্জন

  • 968
    Shares

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: ই-নথিতে জামালপুর জেলা আবারও প্রথম স্থান অধিকার করেছে।বি-ক্যাটাগরিতে ২৭ টি জেলার মধ্যে এপ্রিল ও মে মাসে সারাদেশে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের প্রশাসনিক দক্ষ নেতৃত্বে টানা দ্বিতীয় বারের মত জামালপুর জেলা প্রথম স্থান অর্জন করেছে। উল্লেখ্য গত এপ্রিল মাসেও ই-নথিতে প্রথম স্থান অর্জন করে জামালপুর জেলা প্রশাসন।

জামালপুর জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক। জামালপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের গতিশীল নেতৃত্ব, উদ্ভাবনী কলাকৌশল, ডিজিটাল নথির মাধ্যমে দাপ্তরিক কাজ সম্পন্ন করার জন্য সারাদেশে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে পুনরায় আরও একধাপ এগিয়ে গেল জামালপুর।

জামালপুর জেলা প্রশাসন সূত্রে জানা যায় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক যখন দায়িত্বভার গ্রহণ করেন তখন জামালপুর জেলার অবস্থান ছিল ২৭ টি জেলার মধ্যে ২৬ তম।

মাত্র অল্প দিনের ব্যবধানে আজকের এই বিপুল অর্জন তার সৃষ্টিশীলতা, কঠোর পরিশ্রম আর জেলাবাসীর প্রতি ত্যাগেরই বহিঃপ্রকাশ বলে মনে করেন জামালপুরের জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণ। দ্বিতীয় বারের মত প্রথম স্থান অর্জন করায় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জামালপুর জেলা প্রশাসনসহ জেলায় কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীসহ জেলাবাসীকে শুভেচ্ছা জানান।


  • 968
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button