কুষ্টিয়ায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যর বাড়িতে পুলিশ সুপারের উপহার

0
10

রেজা আহাম্মেদ জয়ঃ দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য ফল ভর্তি ঝুঁড়ি পাঠালেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ লাইন্সের ব্যারাকে আইসোলেশনে থাকা সদস্যদের মাঝে নানা জাতের ফল পাঠান পুলিশ সুপার। জেলায় ২০জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন। এছাড়া প্রথমে আক্রান্ত এক সদস্য সুস্থ হয়েছেন আগেই ছাড়া পেয়েছেন।

পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানিয়েছে, দায়িত্ব পালন করতে গিয়ে দুই দফায় পুলিশের পুরুষ-নারী মিলিয়ে ২০ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। তবে প্রথম মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ক্যাম্পের এক সদস্যের পজেটিভ ধরা পড়ে। তিনি হাসপাতালে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন।

আর বাকিরা আক্রান্ত হয়ে পুলিশ লাইনের ব্যারাকে আইসোলেশনে রয়েছে। এর মধ্যে এক নারী সদস্য রয়েছে। আক্রান্তরা শারীরিক ভাবে সুস্থ আছেন। এদিকে তাদের মনোবল বাড়াতে পুলিশ সুপার নানা উদ্যোগ নিয়েছে। নিয়মিত তাদের খোঁজ খবর রাখাসহ প্রয়োজনীয় সব দরকারি জিনিস নিয়মিত সরবরাহ করছেন। পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর পাশাপাশি মনোবল চাঙ্গা থাকে এ জন্য মঙ্গলবার ফলভর্তি দেশ-বিদেশি নানা জাতের ফল উপহার পাঠান।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আজাদ রহমান বলেন, পুলিশের আক্রান্ত সকল সদস্য সুস্থ ও ভাল আছেন। তাদের জন্য প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা আছে। সবাই সুস্থ হয়ে উঠছেন। তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোসহ মনোবল যাতে চাঙ্গা থাকে সে জন্য পুলিশ সুপার স্যার ফল পাঠিয়েছেন।’

পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন,‘ করোনার শুরু থেকে পুলিশের প্রতিটি সদস্য জীবনের ঝুঁকি নিয়ে মাঠে করে যাচ্ছেন। তারা যাতে করোনায় আক্রান্ত না হয় সে জন্য ডিউটি ভাগ করে দেয়াসহ থাকার জন্য আলাদা ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি ইউনিটের জন্য আলাদা ব্যবস্থা আছে। তারপরও বেশ কয়েকজন সদস্য আক্রান্ত হয়ে আইসোলেশনে আছে। পরিবার-পরিজন ছেড়ে তারা যেহেতু পুলিশ লাইনে আছেন তাই তাদের মনোবল চাঙ্গা রাখা প্রয়োজন। তাদের জন্য ফল পাঠানো হয়েছে। এর আগেও তাদের চাহিদা অনুযায়ী বিভিন্ন সামগ্রী সরবরাহ করা হয়েছে। আশা করছি দ্রুত সুস্থ হয়ে তারা কাজে যোগ দিবেন ইনশাআল্লাহ।