দেশজুড়ে

চিরিরবন্দরে পথরোধ করে ব্যবসায়ীর টাকা, মোবাইল ছিনতাই; থানায় মামলা

  • 17
    Shares

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে পথরোধ করে ব্যবসায়ীর টাকা, মোবাইল ছিনতাই করে প্রাণে মেরে ফেলার হুমকী দেয়ায় ওই ব্যবসায়ী চিরিরবন্দর থানায় এজাহার দাখিল করেছে। ঘটনাটি গত ১৫ জুন সোমবার দিবাগত রাত আনুমানিক ১২ টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর ফকিরপাড়া রাস্তায় ঘটেছে।

এজাহার সুত্রে জানা গেছে, উপজেলার চিরিরবন্দর মন্ডলপাড়ার মৃত মকবুল হোসেনের পুত্র কসমেটিক্স ও বিকাশ এজেন্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন স্থানীয় ঘুঘুরাতলী বাজার হতে বাড়িতে ফেরার পথে ফকিরপাড়া নামক স্থানে পৌঁছলে ফকিরপাড়ার মৃত সাত্তার বানিয়ার পুত্র মোঃ ডালিম (১৯) ও চিরিরবন্দর কোর্টপাড়ার আজিজুল ইসলামের পুত্র আসাদুজ্জামান আসাদ (৩৫) তার পথরোধ করে।

ওই ব্যবসায়ী পথরোধের কারণ জানতে চাইলে উভয়ের মধ্যে তর্ক-বিতর্কের পর ধস্তাধস্তি হলে ব্যবসায়ীর কাছ থেকে তারা মোবাইল ফোন, নগদ ২৬ হাজার টাকা কেড়ে নেয়। এরপর ওই ব্যবসায়ীকে প্রাণে মেরে ফেলার হুমকী ও ভয়ভীতি দেখিয়ে তাদের শিখিয়ে দেয়া কথা ভিডিও রেকর্ড করে। ব্যবসায়ী দেলোয়ার হোসেন চিৎকার দিলে ছিনতাইকারীরা সটকে পড়ে। পরদিন ওই ব্যবসায়ী ধারণ করা ভিডিও সহ মোবাইল ফোন ফেরত চাইলে ছিনতাইকারীরা আরো ২০ হাজার টাকা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকী দেয়। উপায়ন্তর না পেয়ে ওই ব্যবসায়ী চিরিরবন্দর থানায় একটি এজাহার দাখিল করে।

ওই ব্যবসায়ী দেলোয়ার জানায়, ছিনতাই করার সময় তারা সাংবাদিক পরিচয় দিয়ে বলে, আমাদের হাত অনেক লম্বা। আমরা প্রশাসন ও পুলিশ দিয়ে বারোটা বাজিয়ে দেব।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকারের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, একটি এজাহার পেয়েছি, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
অপরদিকে অভিযুক্তদের সাথে বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।


  • 17
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button