দেশজুড়ে

ঘোড়াঘাটে করোনা থেকে সুস্থ্য হয়ে ২২ জন স্বাভাবিক জীবনে ফিরেছে


ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে মোঃ শফিকুল ইসলাম : দিনাজপুরের ঘোড়াঘাটে মহামারি করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ২২ জন স্বাভাবিক জীবনে ফিরেছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

সারা দেশের ন্যায় এই মহামারিতে ঘোড়াঘাট উপজেলায় বিভিন্ন সময়ে বিদেশ ফেরত, ঢাকা, নারায়নগঞ্জ, বগুড়া থেকে আসা শ্রমিক চাকরীজিবী ও তাদের সংর্স্পশে এসে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৮ জন হোম কোয়ারেন্টাইনে ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন। গত বুধবার পর্যন্ত ২২ জন করোনা রোগীর সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে যান। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূরনেওয়াজ আহমেদ জানান, পর্যায় ক্রমে গত বুধবার (১৭জুন) পর্যন্ত ২২ জনকে সুস্থ্য ঘোষনা করে হাসপাতাল থেকে ছাড় পত্র প্রদান করা হয়েছে।

তারা বর্তমানে স্বাভবিক জীবন যাপন করছেন। সর্বশেষ সোনালী ব্যাংক ওসমানপুর শাখা কর্মচারী মোঃ জয়নাল আবেদীন সহ বর্তমানে ৬ জন করোনা রোগী হোমকোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম জানান, এ উপজেলায় ২২ জন করোনা রোগী সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করছে। তাদের বাড়ী সহ আশেপাশের বাড়ী থেকে লকডাউন তুলে নেওয়া হয়েছে। সেই সাথে তাদের স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button