দেশজুড়ে

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরবাইক আরোহী নিহত

  • 17
    Shares

শিমুল দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার প্রেমবাজারে বুধবার রাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুত গতিতে চালিয়ে যাওয়া মোটরবাইক চালক অসাবধানতার বসত বাইকটির নিয়ন্ত্রণ হারিয়ে প্রেমবাজার এলাকার সড়কে দাড়িয়ে থাকা একটি ট্রাক্টরের পিছনে প্রচন্ড গতিবেগে আছড়ে পড়ে। এসময় স্থানীয়রা বিকট শব্দ শুনতে পেয়ে র্দূঘটনাস্থলের দিকে এগিয়ে যায়। এসময় তারা দেখতে পায় গুরুত্বর আহত হয়ে বাইক আরোহী ২জন রাস্তায় পড়ে রয়েছে়।

বুধবার রাত বীরগঞ্জ উপজেলার প্রেম বাজার নামক স্থানে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। বাইক আরোহী ২জনকে পরে উদ্ধার করে আহতাবস্থায় বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃতঃ ঘোষণা করে।

নিহতরা হলেন, উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়নের কাচারী পাড়া গ্রামের মোঃ ইমাজ উদ্দিনের পুত্র মোঃ আবুল হোসেন (৪২) ও মোঃ ইব্রাহিম হোসেনের পুত্র মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৬)।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার প্রেমবাজারে বিপরিত দিক থেকে আসা মোটরসাইকেলের হেডলাইটের আলোয় রাস্তায় দাড়িয়ে থাকা ট্রাক্টরটি দেখতে না পাওয়ায় দ্রুতগামী মোটর সাইকেলটি ট্্রাক্টরটিকে ধাক্কা মারলে এই দূর্ঘটনা ঘটেছে। তিনি জানান, কোন রকম অভিযোগ না থাকায় নিহতদের লাশ স্বজনেরা দাফনের জন্য বাড়িতে নিয়ে যায় ।


  • 17
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button