দেশজুড়ে

নেত্রকোনার মোহনগঞ্জে আরো ৬ জন করোনা রোগী শনাক্ত

  • 18
    Shares

মো. কামরুজ্জামান, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় আরো ৬ জনসহ মোট ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। বুধবার (১৭ জুন) মোহনগঞ্জ হাসপাতালের আর এম ও ডাঃ সুবীর সরকার জানান গত রাতে মোহনগঞ্জে ৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এ নিয়ে মোহনগঞ্জে সর্ব মোট ৩৮ জন আক্রান্ত হয়েছে। করোনা রোগী ২ জন মারা গিয়েছে। ৮ মে গাগলাজুরের চৌড়া পাড়ার গৌরাঙ্গ পাল (৪৫) মারা যায়।

১ জুন আল মবিন রোডের আবু হানিফ ( ৬৭) মারা যায়। ৩ মে বাহাম গ্রামের রফিকুল ইসলাম ( ৪৫) পলাতক রয়েছে করোনা সন্দেহে রামজীবনপুরের দুবাই ফেরত আবদুল মোতালিবের স্ত্র্রী আম্বিয়া (৩২) কে ময়মনসিংহে জরুরী ভিত্তিতে ময়মনসিংহ প্ররণ করা হয়।

১১ এপ্রিল মল্লিকপুরের নরোত্তম সরকার (৫৫) হাসপাতাল মাঠে বিনা চিকিৎসায় মারা যায়। ১২ জুন বামের শহর আলীর স্ত্রী নাজমা (৪৮) বামেই সকাল সাড়ে ৮ টায় মারা যায়। বর্তমান করোনা পেক্ষাপটে ডাঃ সুবীর সরকার মাস্ক ছাড়া রোগী দেখা বন্ধ করে দিয়েছেন।

মোহনগঞ্জে পরিবেশ ভাল রাখার স্বার্থে মাস্ক ও স্বাস্থ্যবিধি না মানলে সকল পেশার লোকজন সেবা না দেয়ার অনুরোধ করেছেন।তিনি বলেন সবাই মিলে মাস্ক ব্যবহার করার জন্য সেবা দেয়া হবে না অজুহাতে মাস্ক ব্যবহার আন্দোলন চালিয়ে যাই।


  • 18
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button