১২ ঘণ্টায় ‘হত্যা রহস্য’ উন্মোচন, পুরস্কার পেলেন কেএমপি’র ৬ কর্মকর্তা

0
83

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনার লবণচরায় ইজিবাইক গ্যারেজ ম্যানেজার মো: শামীম হত্যার মামলার রহস্য ১২ ঘণ্টার মধ্যে উন্মোচন, আসামীকে গ্রেফতার ও আলামত উদ্ধারের স্বীকৃতি স্বরূপ ৬ পুলিশ কর্মকর্তাকে পুরস্কার প্রদান করা হয়েছে।

১৮ সেপ্টেম্বর শনিবার দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টার্সে পুলিশ কমিশনার মো: মাসুদুর রহমান ভূঞা তাদেরকে পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন।

পুরস্কারপ্রাপ্তরা হলেন – কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, লবণচরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর কুমার সরকার, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রহিম, আসামী গ্রেফতারে সহায়তাকারী অফিসার এসআই সুকান্ত দাশ ও এসি অফিস (খুলনা জোন) এর এএসআই রবিউল ইসলাম।

পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন এবং ডেপুটি পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে মহানগরীর লবণচরা থানাধীন মোহাম্মাদনগর বাবলু সড়কে ইজিবাইকের গ্যারেজ থেকে শামীমের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত শামীমের বাবা মামলার বাদী মুজিবর মোড়লের এজাহারের ভিত্তিতে ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় আসামী আরাফাত হোসেন নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। মাদক কেনার ২০০ টাকা খরচ করে ফেলায় মা-বোন তুলে গালমন্দ করায় ইজিবাইকের গ্যারেজ ম্যানেজার শামীমকে হত্যা করে বলে জানায় আরাফাত।

উল্লেখ্য, গত বুধবার ( ১৫ সেপ্টেম্বর) রাতে চার্জিং পয়েন্টে কেউ না থাকার সুযোগে শামীমকে হত্যা করা হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে হত্যাকাণ্ডে আরাফাত নিজের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।