দেশজুড়ে

তুরাগে সরকারি নির্দেশনা অমান্য করে রাতের বেলায় চলছে দোকানপাট

  • 76
    Shares

এস, এম, মনির হোসেন জীবন: সরকারের নির্দেশিত আইন দেশের মাঠ পর্যায়ে পুলিশসহ অন্যান্য আইনশৃংখলা বাহিনীর সদস্যরা দেশে চলমান করোনাভাইরাস (কোভিড-১৯) প্রথম সারির সম্মুখযোদ্ধারা সঠিকভাবে তাদের দায়িত্ব ও কর্তব্য পালন করলেও পুলিশের নির্দেশ অমান্য করে রাতের বেলায় কিছু সংখ্যক চা-পান-সিগারেট সহ নিত্যপণ্যের দোপানপাট খুলে দেদাচেছ ব্যবসা চালিয়ে যাচেছন এক শ্রেনীর ব্যবসায়ী।

ফলে এই মহামারীর মধ্যে ব্যবসায়ী ও ক্রেতা-বিক্রেতা সহ বহিরাগত দর্শনার্থীরা কেউ সামাজিক দূরত্ব বজায় না রেখে অবাধ চলাচল সহ তারা মুখে মাকস ব্যবহার করছেনা। এতে করে এক দিকে যেমন করোনাভাইরাসের উপসর্গ বৃদ্ধি, আক্রান্ত ও হতাহতের সংখ্যা আরও প্রকট আকারে ছড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।এবিষয়ে সবাইকে সচেতন হতে হবে এবং সামাজিত দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে।নিজের সুরক্ষা নিজেকেই বজায় রাখতে হবে।তা না হলে নিজের বা পরিবারের বিপদে পড়ার অধিক সম্ভাবনা রয়েছে।

বিষয়টি জনগুরুত্বপূর্ণ বিধায় স্থানীয় পুলিশ প্রশাসন এবং সরকারের অন্যান্য আইনশৃংখলা বাহিনীর জরুরী হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসি ও সচেতন মহল।

ছবিটি গতকাল বুধবার ( ১৭ জুন) রাত সোয়া ৮টায় রাজধানী তুরাগের চন্ডাল ভোগ পূর্ব পাড়া গ্রামের আরাফাত সুপার মার্কেট (মোস্তফা মার্কেট) সোনারগাঁও জনপথ সড়ক সংলগ্ন কিশোরগঞ্জের চা-দোকানদার ব্যবসায়ী মো: মঞ্জিল এর দোকানে রাতের বেলায় দর্শনার্থীদের ভীড়ের ছবি ক্যামেরাবন্দি করেছেন সিনিয়র সাংবাদিক এস,এম,মনির হোসেন জীবন।


  • 76
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button