ব্যাট নিলামের টাকায় চারটি করোনা বুথ স্থাপন করালেন মুশফিক

0
13

করোনা ভাইরাসের ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করতে নিজের ও দেশের প্রথম টেস্ট ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। সে ব্যাটের অর্থ দিয়ে তাঁর এলাকা বগুড়ায় চারটি করোনা টেস্ট বুথ স্থাপন করালেন মুশফিক।

আজ বিকালে বগুড়ায় এই চারটি বুথ খোলা হয়। বুথ খোলার সাথে সাথে বগুড়া সদর জেলার প্রায় অর্ধশতাধিক মানুষ তাদের নমুনা দিয়ে যান। সাথে নমুনা দিয়ে যান অনেক সাংবাদিক। বেশ কয়েকদিন ধরে বগুড়ায় করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ার ফলে পরীক্ষা করতে হিমশিম খেতে হয়। এ সময় করোনা পরীক্ষা করাতে আর্থিকভাবে মুশফিকুর রহিম অনুদান দেন।

মুশফিকের দেওয়ায় এই অর্থ দিয়েই চারটি বুথ খোলা হয়। যেখানে একটি ডক্টরস চেম্বার ও আর তিনটি করোনা পরীক্ষার বুধ। এই বুথ ওপেন করেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাসুদুর রহমান মিলন। এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন রকমের কর্মকর্তা।

উল্লেখ্য, এর আগে শুরু থেকেই মানুষদের পাশে ছিলেন মুশফিকুর রহিম। এর আগে নিজের অর্থায়নে প্রায় ৩৫০ পরিবারের পাশে ছিলেন মুশফিক। এছাড়া নিজের এলাকায় ডাক্টারদের দিয়েছিলেন পিপিই গ্লাভস সহ ইত্যাদি সামগ্রী। সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে আরও সাড়ে তিনশত মানুষকে সাহায্য করেছিলেন।