দেশজুড়ে

উল্লাপাড়ায় অটো ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২

  • 5
    Shares

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় পাবনা – বগুড়া মহাসড়কে বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে একটি কাভার্ড ভ্যানের সাথে যাত্রীবাহী আটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন অটো ভ্যান যাত্রী নিহত হয়েছেন।

নিহতরা হলেন, উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে রুবেল (২২) এবং আখের উদ্দিনের ছেলে ফরজ আলী (৪৮)। ভ্যান চালকসহ ২ জন আহত হয়েছেন।

তারা হলেন. একই মহল্লার ভ্যান চালক মাহমুদুল ইসলাম (৩৫) ও ভ্যান যাত্রী আবু হানিফ (২২) । আহত হানিফ ও মাহমুদুলকে চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রুবেল ও আহত হানিফ সিরাজগঞ্জে আনসার ভিডিপি প্রশিক্ষণে যোগ দিতে যাচ্ছিল।

উল্লাপাড়া থানার উপপরির্দক শহিদুল ইসলাম জানান, কাভার্ড ভ্যানটি বগুড়া থেকে নগরবাড়ি যাচ্ছিল। দুর্ঘটনার সময় কাভার্ড ভ্যান চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করেছে। এদিকে দূর্ঘটনা পর এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে এবং সেখানে একটি ওভার পাস নির্মাণের দাবী জানান তারা।

এ সময় মহাসড়কের উভয় পাশে শত শত যান বাহন প্রায় ১ ঘন্টা আটকে রেখে বিক্ষোভ করে অবরোধকারিরা। পরে রাজনৈতিক দলের নেতৃবিন্দুর ওভার পাস নির্মানের প্রতিশ্রুতিতে তারা অবরোধ তুলে নেয়।

এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।


  • 5
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন