বিকাল ৫:০১ শুক্রবার ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

উল্লাপাড়ায় ২য় শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : মে ২৩, ২০১৮ , ৯:৪৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

রাজু আহমেদ সাহান-উল্লাপাড়াঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২য় শ্রেণীর (০৮) স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। বিষয়টি জানা-জানি হওয়ায় পর শিশুটির পরিবারকে মারধর ও চাপ দিয়ে সবকিছু ধামাচাপা দেয়ায় গুরুতর অভিযোগ উঠেছে।
মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামে। ঘটনার পর থেকে শিশুটির পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

জানা যায়, ওই গ্রামের ছাইদুল ইসলামের ২য় শ্রেণী পড়ুয়া মেয়ে মঙ্গলবার বিকেলে মাঠে ছাগল চড়াতে যায়। সন্ধ্যা ঘুনিয়ে আসার আগ মুহুর্তে ছাগল নিয়ে মেয়েটি বাড়ী ফেরার পথে তাকে একা পেয়ে ফুসলিয়ে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা করে একই গ্রামের মধ্য বয়সী লম্পট আনোয়ার হোসেন (৫০)। ঘটনার সময় শিশুটি আতংকিত হয়ে চিৎকার শুরু করলে নরপশু আনোয়ার হোসেন তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। পরে শিশুটি দ্রুত বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়। আনোয়ার দত্তপাড়া এলংজানি গ্রামের মৃত পেশকার আলীর পুত্র। তার বিরুদ্ধে এর আগেও আপত্তিকর অপকর্মের অভিযোগ রয়েছে।

ঘটনাটি এলাকায় ব্যাপক জানা-জানি হলে শিশুটির পরিবার সমাজে বিচার দাবী করে। আনোয়ার গ্রামের প্রভাবশালী হওয়ায় নির্যাতিত শিশুটির পরিবারের উপর চাপ প্রয়োগ করে ভয়ভীতি দেখাচ্ছ। পুরো বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালাচ্ছে একটি প্রভাবশালী মহল। এ নিয়ে অভিযুক্ত আনোয়ার হোসেন ও তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা কোন কথা বলতে রাজি হননি।

 

 

Comments

comments