দেশজুড়ে

মির্জাপুরে ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

  • 111
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার (১২ই সেপ্টেম্বর) জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি কাউসার আহমেদ ও সাধারণ সম্পাদক মো. আলিফের স্বাক্ষরিত একটি প্যাডে এ আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে মো. সজীব হোসেনকে আহ্বায়ক ও জুবায়ের আহমেদকে যুগ্ম-আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম-আহ্বায়ক মেরাজ খান ও শাকিল মাহমুদ, সদস্য সচিব আল-ইমরান, যুগ্ম-সদস্য সচিব আজিজুল হক ও আলভী আহমেদ, সদস্য মো. সাইফুল ইসলাম, মো. রুবেল মিয়া, শাহেদ খান বিপ্লব, জে.এস.এম মেরাজ, সিয়াম আবেদিন, মো. রাসেল মিয়া। নবাগত আহ্বায়ক কমিটিকে স্বাগত জানিয়েছেন জেলা ও মির্জাপুর উপজেলা যুব অধিকার ও জেলা ছাত্র অধিকারের নেতৃবৃন্দ।

মির্জাপুর উপজেলা যুব অধিকার পরিষদের প্রধান সমন্বয়ক ইউসুফ জামিল নবাগত কমিটির সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ছাত্র অধিকার পরিষদ দেশের প্রতিটি অঞ্চলে নেতৃত্ব দিবে এই প্রত্যাশা। তারমধ্যে যেনো মির্জাপুর উপজেলা শ্রেষ্ঠ থাকে এজন্য প্রতিটি কর্মীকে তিনি মাঠ পর্যায়ে থেকে সমাজের বঞ্চিত মানুষদের পাশে থেকে কাজ করার আহ্বান জানান।


  • 111
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন