দেশজুড়ে

মুন্সীগঞ্জে জেনারেল হাসপাতালে অবহেলা ও ভুল চিকিৎসায় নারীর মৃত্যু

  • 232
    Shares

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ভুল চিকিৎসায় যুথী (২৮) নামের এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল ১২ ই সেপ্টেম্বর রবিবার ভোর সাড়ে ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। মৃতের পরিবার ও স্বজনদের অভিযোগ চিকিৎসকের অবহেলা ও ভুল চিকিৎসায় মৃত্যু হয়েছে রোগীর।

তথ্য সুত্রে জানা যায়,গত ১১ ই সেপ্টেম্বর শনিবার সকালে পেটে ব্যাথা জনিত সমস্যা নিয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার রাত সাড়ে তিনটার সময় পেটের ব্যাথা বাড়লে কর্তব্যরত চিকিৎসক তাকে একটি ইনজেকশন দেন। এর এক ঘন্টা পর মারা রোগী মারা যায়।

নিহত যুথী বেগমের স্বামী মাসুদ জানান, শনিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকের সহযোগিতা চাইলে। কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের মধ্যে কেউ এগিয়ে আসেনি ফলে বিনাচিকিৎসায় মৃত্যু হয়েছে তার স্ত্রীর।

সে আরও জানায়, রবিবার রাত সাড়ে তিনটার দিকে তার স্ত্রীর ব্যথার যন্ত্রনা বাড়লে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে একটি ইনজেকশন পুস করেন। এর এক ঘন্টা পর মারা যায় তার স্ত্রী। চিকিৎসকের ভুল চিকিৎসায় তার স্ত্রীর মৃত্যু হয়েছে বলে দাবি করেন তিনি।

বিষয়টি অস্বীকার করে হাসপাতালের ইমারজেন্সিতে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফেরদৌস জানান, রাতে ওই নারীর ব্যথার যন্ত্রনা বাড়লে তাকে ইনজেকশন দেয়া হয়। ওই নারীর অবস্থা গতকাল থেকেই খুব খারাপ ছিল।
রাতে তার ব্যথা যন্ত্রণা আরও বেড়ে গেলে ভোররাতে তার মৃত্যু হয়।


  • 232
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন