ধামরাই হাজিপুরে বেড়াতে গিয়ে পানিতে পড়ে ৯ম শ্রেণীর ছাত্র নিখোঁজ

0
100

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে বাবা-মার সাথে বংশী নদীতে বেড়াতে গিয়ে পানিতে পড়ে ৯ম শ্রেণীর ছাত্র মোঃ রাফিউল ইসলাম (রাফি)(১৪)নামে এক কিশোর নিখোঁজ হয়েছেন বলে জানা যায়।

শুক্রবার(১০সেপ্টেম্বর -২০২১)সন্ধ্যায় ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নের হাজিপুর এলাকায় এই ঘটনাটি ঘটে।মোঃ রাফিউল ইসলাম (রাফি)ধামরাই সরকারী হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্র।

নিখোঁজ রাফিউল ইসলাম (রাফি)ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার মোঃ মনিরুজ্জামান(মনির)এর ছেলে।
মনির ধামরাই থানা সংলগ্ন ঘরিদার পাড়া ফার্মেসি ব্যবসা করেন।

নিহতের পরিবার সুত্রে জানাযায়,আজ বিকাল ৫টার সময় ধামরাই সদর ইউনিয়নেরসাবেক হাজিপুর এলাকায় বাবা-মার সাথে নৌকায় বেড়াতে যায় র‌াফিউল ইসলাম (রাফি) । হাজিপুর গিয়ে র‌াফির বাবা-মা নৌকায় বেড়াতে গেলে র‌াফি ও তার ছোট চাচাতো ভাই নৌকায় বাবা-মার সাথে বেড়াতে না গিয়ে তারা নদীর পারে বসে খেলা করবে বলে থেকে যায়।পরে র‌াফি ও তার চাচাতো ভাই খেলা করতে গিয়ে র‌াফি পানিতে পড়ে যায়।তাকে বাচাঁতে গিয়ে চাচাতো ভাই পানিতে লাফ দেয়। র‌াফির চাচাতো ভাইকে বাচাঁলেও র‌াফিকে আর খোঁজে পাওয়া যায়নি।

এই বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা বলেন, আমাদের ধামরাই ফায়ার স্টেশনের কোন ডুবুরি নেই। তবে আমরা গুলিস্তান ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমে ফোন করে জানিয়েছি। কিন্তু সেখানকার ডুবুরির দল অন্য আরেকটি জায়গায় কাজ করতেছে। সেখানকার কাজ শেষ হলে ধামরাই চলে আসবে। তবে এই পর্যন্ত রাফিউল ইসলামকে রাফিকে খুঁজে পাওয়া যায়নি।