বিনোদন

সালমান-করণরা সুশান্তের মৃত্যুর জন্য দায়ী!

  • 140
    Shares

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা নিয়ে চলছে নানান ধরণের আলোচনা। কেউ বলছেন আত্মহত্যা, আবার কেউ অভিযোগ তুলে বলছেন এটি পরিকল্পিত হত্যা। এবার শোনা গেছে নতুন খবর। এর পেছনে সালমান খান ও করণ জোহর দায়ী! সুশান্তর ভক্তরা এ অভিযোগ করেছেন। বলিউডের এ দুই তারকাকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করে তাদের কুশপুত্তলিকাও দাহ করছে ভক্তরা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে , সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার ভক্তরা ইতোমধ্যে পাটনায় সালমান খান এবং করণ জোহরের কুশপুত্তলিকা পোড়াতে শুরু করেছেন। সেই সঙ্গে দাবী করা হচ্ছে সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের এই বড় তারকাদের হাত রয়েছে। সেই রাগ এবং ক্ষোভে করণ জোহর এবং সালমান খানের কুশপুত্তলিকা পোড়ানো হয়।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহরের ধর্মা প্রোডাকশন, যশরাজ ফিল্মস, টি সিরিজ, একতা কাপুরের বালাজি, সলমন খান প্রোডাকশন এবং নাদিয়াদওলা প্রয়োজনা সংস্থার দিকে আঙুল তোলেন কমল আর খান।

সুশান্তের মৃত্যুর পর কেআরকে একটি ট্যুইট করেন। সেখান তিনি অভিযোগ করেন, বলিউডের এই ৬টি প্রযোজনা সংস্থার হাতে গোটা বলিউড। এই ৬টি সংস্থা যদি কাউকে পছন্দ না করে, তাহলে খুব সহজে যে কারোর ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে বলেও মন্তব্য করেন কমল আর খান।

উল্লেখ্য, রবিবার দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে অভিনেতার ঝুলন্ত দেহ। সঙ্গে পাওয়া গিয়েছে কিছু প্রেসক্রিপশন। অনুমান করা হচ্ছে, অবসাদে ভুগছিলেন তিনি। দিন কয়েক আগেই অস্বাভাবিক মৃত্যু হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের। দুটো মৃত্যুর মধ্যে কি আদৌ যোগসূত্র রয়েছে? বলিউডের অন্যতম সম্ভাবনাময় এই অভিনেতার চরম পথ বেছে নেওয়ার কারণ কি অবসাদ?

মুম্বই পুলিশের বয়ান অনুযায়ী, প্রাথমিক তদন্তে আত্মহত্যার সম্ভাবনাই জোরালো।


  • 140
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button