শার্শায় মাছ চাষে বিশেষ অবদান রাখায় স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আয়নাল হককে গণসংবর্ধনা

0
91

শার্শা(বেনাপোল) প্রতিনিধিঃ জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে ২০২০ সনে পাবদা,শুলশা,টেংরা,ও কার্প জাতীয় মিশ্র মাছ চাষে বিশেষ অবদান রাখার স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হককে বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার(৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার উলাশী ইউনিয়ন পরিষধ চত্তরে ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক মেম্বর সাহেব আলীর সভাপতিত্বে এ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমপি আফিল উদ্দিন বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু বলেছিলেন,আমার আছে খাল বিল আর মাছ।সোনার বাংলা গড়তে মৎস্য খাত অনেক অবদান রাখবে।তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাছ চাষে সর্বোচ্চ গুরুত্ব ও পৃষ্ঠপোষকতা দিচ্ছেন।যার ফলে এ খাতে আমুল পরিবর্তন এসেছে।দিনদিন মাছ উৎপাদন বাড়ছে। চাষিদের সহায়তা থেকে শুরু করে বর্তমান সরকার মাছ চাষে অনেক কিছু প্রদান করছেন।

এ সময় তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক বাঙালি জাতির সঙ্গে তাল মিলিয়ে শার্শা উপজেলাবাসি যখন খাদ্য-বস্ত্র- বাসস্থান- চিকিৎসা শিক্ষা ও খেলাধূলায় কৃতিত্ব অর্জণ করে ডিজিটাল উপজেলায় রুপান্তরিত হতে চলেছে ঠিক সেই সময়ে একটি কূ-চক্রীমহল শার্শাবাসীকে অস্ত্র ব্যবসায়ী, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকাশক্ত ও মাদক ব্যবসায়ীসহ একটি ঘৃণীত উপজেলা হিসেবে পরিচিতি করাতে মরিয়া হয়ে উঠেছে। দীর্ঘদিন ধরে তারা ছদ্মাবেশ ধারণ করে আওয়ামীলীগের সাথে মিশে দলীয় পদ-পদবী ধারণ করে আওয়ামীলীগকে ধ্বংশ করার পায়তারা করছিলো। কিন্তু মহান আল্লার অশেষ কৃপায় সেই কু-চক্রীমহলদের মুখোশ জাতির সামনে উম্মোচিত হয়েছে। ঢাকায় বিপুল পরিমাণের অস্ত্রসহ গোয়েন্দা পুলিশের কাছে আটক হয়েছে সেই কূ-চক্রী মহলের সেকেন্ড ইন কমান্ডসহ তাদের অন্ধকার জগতের কয়েক সহযোগী।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু,এবং যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

সময় আরো উপস্থিত ছিলেন, ঝিকরগাছা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, শার্শা সদর ইউনিয়নের চেয়াম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহারাব হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, উলাশি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন মেম্বর সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামিলীগের নেতাকর্মীবৃন্দ।