দেশজুড়ে

নতুন ১০ জনসহ গাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১৭৯


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধা জেলায় প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৬ জুন মঙ্গলবার ১৭৯ জনে দাড়িয়েছে।এ পর্যন্ত জেলায় করোনায় মারা গেছে ৫ জন এবং সুস্থ্য হয়েছেন ২৫ জন।এছাড়া আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৪৯ জন।

সিভিল সার্জন কার্যালয়ের সূত্রে জানা গেছে, ১৬ জুন মঙ্গলবার নতুন করে আক্রান্ত ১০ জনের মধ্যে গোবিন্দগঞ্জে ৭, সাঘাটায় ১, পলাশবাড়ীতে ১ এবং সদর উপজেলায় ১ জন রয়েছেন।জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ১৭৯ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ৭২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া সদরে ২৮, পলাশবাড়ীতে ২১, সাদুল্লাপুরে ২০, সাঘাটায় ১৫, সুন্দরগঞ্জে ১৪ এবং ফুলছড়ি উপজেলায় ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।এছাড়া আক্রান্তদের মধ্যে গোবিন্দগঞ্জে ২ জন, সাদুল্লাপুরে ১ জন, পলাশবাড়ীতে ১ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।

এদিকে গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় মঙ্গলবার (১৬ জুন) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নতুন করে ৩৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।এ নিয়ে বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৫৭ জন।

এরমধ্যে সুন্দরগঞ্জে ৮৮, গোব্দিন্দগঞ্জে ২২৬, সদরে ১৫০, ফুলছড়িতে ৩৭, সাঘাটায় ১৯, পলাশবাড়িতে ৩৫ এবং সাদুল্লাপুর উপজেলায় রয়েছেন ১০২ জন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button