দেশজুড়ে

তাহিরপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় অধীনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

  • 3
    Shares

তাহিরপুর (সুনামগঞ্জ ) প্রতিনিধিঃ মাধ্যমিক স্কুলে পড়ুয়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৩০ শিক্ষার্থীর মধ্যে সুনামগঞ্জের তাহিরপুরে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ের অধীন ২০১৯-২০২০ অর্থ বছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা(পার্বত্য চট্রগ্রাম ব্যাতিত) শীর্ষক কর্মসুচীর আওতায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃক্তি, শিক্ষা, স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া, সাংস্কৃতিক সামগ্রী ও বাইসাইকেল বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে টেকেরঘাট নির্বাহী ম্যাজিষ্ট্রেট কার্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে আলোচনা সভার সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতিপ্রাপ্ত তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) বিজেন ব্যানার্জী প্রধান আলোচকের বক্তব্য রাখেন।

নৃ-গোষ্ঠীর শিক্ষার্থী, তাদের অবিভাবক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,জনপ্রতিনিধি, জেলা ও উপজেলায় বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজি রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান,ইউপি চেয়ারম্যান আবুল কাসেম,দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ প্রেসক্লাব প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, উপজেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক স্বপন কুমার দাস নৃ-গোষ্ঠী শিক্ষার্থী অবিভাবক এন্ড্রো সলোমার, রুপম রাকসাম, পূলক আজিম, শিক্ষার্থী তিলোক্তমা দিব্রা,পূর্ণিমা মারাক,সৌরভ দ্রিবা প্রমুখ।


  • 3
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button