দেশজুড়ে

করোনায় মারা গেলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা: আব্দুল আহাদ।

  • 50
    Shares

শিমুল দিনাজপুর প্রতিনিধি : করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা: আব্দুল আহাদ (৬৫)।

আজ বুধবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেসনে চিকিতসাধীন থাকাবস্থায় মারা গেলেন অত্র হাসপাতালের সাবেক পরিচালক ডা: আব্দুল আহাদ।

গত ৮জুন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবের ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ওই পরীক্ষায় ১৫টি নমুনা পজিটিভ ও ২৩টি নমুনা অকার্যকর ছিল। ওই দিনের নতুন করোনা আক্রান্তের মধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. আব্দুল আহাদ ও দিনাজপুর শাখা ন্যাশনাল ব্যাংকের দুই কর্মকর্তা ছিলেন।

আক্রান্তের রির্পোট পজেটিভ আসার ৯জুন হতে ডা: আব্দুল আহাদ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিতসাধীন ছিলেন। মৃত ডা: আব্দুল আহাদের লাশ নেয়ার জন্যে দুপুর ১২টায় পর্যন্ত স্বজনেরা হাসপাতালে অবস্থান করছেন। করোনায় মৃত্যুবরনকারী ডা: আব্দুল আহাদ চাকুরীকালিন সময়ে দিনাজপুর সিভিল সার্জনের দায়িত্ব পালন করেছেন এবং বিএমএর সাবেক সভাপতির দায়িত্বও পালন করেছেন। তিনি স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি শোক ও সমবেদনা জানিয়েছেন।

দিনাজপুর সিভিল সার্জন মো: আব্দুল কুদ্দুস জানান,করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন ডা: আব্দুল আহাদ। এছাড়াও দিনাজপুরে আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন । করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪১ জন, এরমধ্যে পুরুষ ৩১৫ জন পুরুষ, ১০৬ জন নারী ও ২০ জন শিশু রয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 50
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button