দেশজুড়ে

জনতা ব্যাংকের দুর্গাপুর শাখা লকডাউন

  • 7
    Shares

শাহীন আলম, দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: জনতা ব্যাংক লিমিটেডের রাজশাহীর দুর্গাপুর শাখা লকডাউন করা হয়েছে। সম্প্রতি ওই শাখার এক কর্মকর্তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর জনতা ব্যাংক কর্তৃপক্ষ এবং উপজেলা স্বাস্থ্য বিভাগ এ সিদ্ধান্ত নিয়েছে। এছাড়াও এ শাখার আরো ১১ জন কর্মকর্তার নমূনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

জনতা ব্যাংক দুর্গাপুর শাখার ব্যবস্থাপক মনিরুল ইসলাম জানান, ব্যাংকের সিনিয়র কর্মকর্তা সাদিকুল ইসলাম গত বৃহস্পতিবার সর্বশেষ অফিস করেছেন। ওই দিন সন্ধ্যা থেকেই তার করোনা ভাইরাসের নানা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার পর তার শরীরে করোনাভাইরাস পজিটিভ এসেছে। এরপর থেকে তাকে অফিসে আসতে নিষেধ করা হয়েছে। তিনি এখন রাজশাহী নগরীর ছোট বনগ্রাম এলাকায় নিজ বাসায় আছেন।

তিনি আরো জানান, সিনিয়র কর্মকর্তা সাদিকুল ইসলাম যেহেতু সর্বশেষ গত বৃহস্পতিবার অফিসে এসেছিলেন। সেহেতু তার দ্বারা ব্যাংকের অন্যান্য কোনো কর্মকর্তা সংক্রমিত হলো কিনা এজন্য উপজেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তা পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজী বিভাগে পাঠানো হয়েছে।

পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত আপাতত ব্যাংকের গ্রাহক লেনদেন বন্ধ থাকবে। এ কয়দিন গ্রাহকদের সীমিত পরিসরে অনলাইনে সেবা দেয়া হবে বলেও জানান শাখা ব্যবস্থাপক মনির।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান জনতা ব্যাংকের দুর্গাপুর শাখা লকডাউন ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তার নমূনা সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button