পুঠিয়ায় আক্রান্ত আরো চার জনের করোনা জয়

0
15

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় আক্রান্ত আরো চারজন করোনা জয় করেছে। এপর্যন্ত মোট এগারোজন আক্রান্তের মধ্যে নয়জন করোনা জয় করেছে। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার বিষয়টি নিশ্চিত বলেন, গত সপ্তাহের দুইজন এবং আজ মঙ্গলবার দুইজনকে করোনা ভাইরাস সংক্রামণ থেকে সুস্থ্যতার ছাড়পত্র দেওয়া হয়।

করোনায় সুস্থ্যতার ছাড়পত্র প্রাপ্তরা হলেন, উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের সাধনপুর গ্রামের মজিবর রহমানের ছেলে, আশরাফুল ইসলাম (৩০) ও পুঠিয়া সদর ইউনিয়নের গন্ডগোহালী গ্রামের ইসলামের মেয়ে মনিষা (২৩)।

এছাড়াও আজ মঙ্গলবার ছাড়পত্র দেওয়া হয়েছে, পুঠিয়া পৌরসভার গন্ডগোহালী ওয়ার্ডের মৃত মইদুল ইসলামের ছেলে তাইজুল ইসলাম (৫৭) ও উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের চাঁন্দু মিয়ার ছেলে আবুল কালাম (৩০)। করোনায় আক্রান্ত চারজনকে তাদের নিজ বাড়িতে আইসোলেশনে রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা সেবা দেওয়া হয়। বর্তমানে তারা সকলেই সুস্থ্যতার কারণে স্বাস্থ্য বিধি মেনে স্বাভাবিক জীবন যাপন করবেন।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানাগেছে, এ পর্যন্ত করেনার উপসর্গের ছাড়াও দেশের আক্রান্ত এলাকা থেকে উপজেলায় আগত মোট দুই’শ সাতাইশ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ১১ জনের করোনা পজেটিভ আসে এবং এক’শ ছিয়ানব্বই জনের রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়।

এছাড়াও বিশজনের রিপোর্ট এখন পাওয়া যায়নি। বর্তমানে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের মোহনপুর গ্রামের এ্যাডঃ আসাদুজ্জামান জুয়েল (৩৩) ও পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়ার্ডের মনিরুল ইসলামের স্ত্রী শাহানারা বেগম (৪৩) করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।