মোংলায় সাংবাদিকদের মাঝে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী হোমিও ঔষধ বিতরণ

0
100

মোঃ সোহেল, মোংলা প্রতিনিধিঃ মোংলায় কর্মরত সকল সাংবাদিকদের ও তাদের পরিবারের সদস্যদের জন্য করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী আর্সেনিক এলবাম-৩০ হোমিওপ্যাথিক ওষুধ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুন)বেলা ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের হাতে এই ঔষধ তুলে দেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্বের জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। এখনো পর্যন্ত আক্রান্তদের চিকিৎসায় কোন ঔষধের কার্যকরিতা প্রতিষ্ঠিত করা যায়নি। তবে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড এর প্রদত্ত ঔষধটি প্রদান করা হচ্ছে-যা সেবনের মাধ্যমে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন , প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হাসান গাজি, সাবেক সভাপতি এম এ মোতালেব, সাবেক সভাপতি আহসান হাবীব হাসান, সহ- সাধারন সম্পাদক মাহমুদ হাসান, সাবেক সহ- সাধারন সম্পাদক আবুল হাসান, সাংবাদিক মোঃনূর আলম শেখ,ইব্রাহিম হোসেন,একরাম হোসেন, শফিকুল ইসলাম শান্ত, তরঙ্গ নিউজের মোংলা প্রতিনিধি মোঃসোহেল হাওলাদার,ওমর ফারুক,এরশাদ হোসেন রনি, মোঃসরিফুল ইসলাম,মোঃআলী আজম খান।শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সিনিয়র সহ- সভাপতি কাজী মো. সাগর, মোঃ মাসুম বিল্লাহ,যুব ফোরাম সভাপতি পারভেজ খাঁন প্রমূখ।