সেলস পিপলসদের দক্ষতা বৃদ্ধি ও উন্নয়নে কাজ করছে টেকনো নিউজ

0
77

পারভেজ হোসাইন: বাংলাদেশের সেলস পিপলসদের সবচেয়ে বড় ফোরাম সেলস এম্বাসেডর বাংলাদেশের মাধ্যমে সেলস পিপলসদের দক্ষতা বৃদ্ধি ও উন্নয়নে কাজ করছে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি বেলায়েত মামুন । ২০১৮ সালে প্রতিষ্ঠার পর থেকে এখন অবধি এর ব্যানারে হয়েছে অসংখ্য সেমিনার ,ট্রেনিং প্রোগ্রাম । হয়েছে সেলস পিপলসদের জাতীয় মিলনমেলা ।

অসহায় ও দুস্থদের সহায়তায় ও এগিয়ে এসেছেন এ ফোরামের মাধ্যমে । ফোরাম সম্পকে বেলায়েত মামুন বলেন, বন্ধু আকবর হোসেনকে সাথে নিয়ে ২০১৮ তে সেলস পিপলসদের কল্যানে কাজ করার প্রত্যয় নিয়ে শুরু করেন তারা । চেষ্টা করে যাচ্ছেন প্রতিনিয়ত সফল ও অভিজ্ঞ সিনিয়দের থেকে জুনিয়রদের শিক্ষার যোগসূত্র হতে । এরই মধ্যে এ ফোরামের সদস্য সংখ্যা ৭৫০০ হয়েছে। পাশাপাশি বেলায়েত মামুন সম্পাদনা ও প্রকাশনায় আছেন আইসিটির অন্যতম অন লাইন নিউজ প্রোটাল টেকনো নিউজ বিডি নিয়ে ।

তরুন ও আইটি ব্যবহারকারীদের কাছে খুব কম সময়েই জনপ্রিয় হয়ে উঠছে এ প্রোটাল । চাকুরী জীবনে আছেন স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের কুমিল্লা শাখার দায়িত্বে । যুক্ত আছেন ই-সেল বিডি ,এসএসসি ৯৯ রামগঞ্জ ,বিখ্যাত খাবার ডট কম এর সাথে । নতুন অনলাইন ভিত্তিক উদ্যোক্তাদের নিয়ে গড়ে তুলেছেন ই-জোন বিডি । সকলের ভালোবাসা আর দোয়া নিয়ে যেতে চান বহুদুর ।