দেশজুড়ে

উলিপুরে বজ্রপাতে নিহত এক, আহত দুই


উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা: কুড়িগ্রামের উলিপুরে জমি থেকে বাদাম উঠানোর সময় বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আরও দুইজন গুরুত্বর আহত হন। তাদের উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার (১৫ জুন) বিকালে চর গোড়াই পিয়ার গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের চর গোড়াই পিয়ার গ্রামে কয়েকজন কৃষক মিলে জমি থেকে বাদাম উঠানোর (তোলা) সময় হঠাৎ করেই বজ্রপাতসহ বৃষ্টি শুরু হয়। এসময় জমিতে থাকা অবস্থায় বজ্রপাতের আঘাতে অবসর প্রাপ্ত মাদ্রাসা শিক্ষক মাও. রুহুল আমীন (৬৮) ঘটনাস্থলেই নিহত হন। তার সঙ্গে থাকা গোড়াই পিয়ার কানীপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের স্ত্রী আঞ্জুআরা বেগম (৪০) ও মইনুদ্দিনের ছেলে মহসিন আলী (৫০) গুরুত্বর আহত হন।

পরে খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নিহত মাও. রুহুল আমীন রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরারহাট দাখিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত মৌলভী শিক্ষক। তিনি উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামের খাতির আলী মিস্ত্রির ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম জানান, বজ্রপাতে গুরুত্বর আহত দুই জনের শারীরিক অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। থেতরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button