রাজশাহীর মোহনপুরে এক দিনেই ডাক্তারসহ করোনায় আক্রান্ত ৮ জন

0
126

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুরে এক দিনেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন ডাক্তারসহ ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:মো:আরিফুল কবির।

তারা হলেন মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা হলেন মেডিকেল অফিসার ডা: নাফিজ ইমতিয়াজ (২৬), ডা: মোসা: নিজিয়া (২৮) । তারা দুজনেই জনেই রাজশাহী নিজ বাড়ী হতে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দিয়ে আসছেন।

অন্যরা হলেন মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সের মিডওয়াইয় রুমিয়া খাতুন (২৬) তার বড় বোন কলেজ ছাত্রী সুমাইয়া খাতুন (২৯), সুমাইয়া খাতুনের মেয়ে হিবা (১১) তারা গত ৬ মাস যাবত হাসপাতাল কোয়াটারে থাকেন।

করোনা আক্রান্ত বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের সাবেক মেম্বার সাবের আলীর ছেলে মুস্তাক (৩৮) বেসরকারী এনজিও আততিজারা মোহনপুর উপজেলা ব্রান্চ ম্যানেজার। তিনি গত ৭ জুন হতে উপসর্গ দেখা দেওয়ায় তিনি নিজ বাড়ীতে অবস্থান করছেন।

ইলিয়াস আলী (৬০) মৃত জান বক্স কেশরহাট পৌর এলাকার সাকোয়া উত্তরপাড়া গ্রামের ভ্রাম্যমান মুরগী ব্যবসায়ী। রুমি খাতুন (২৫) উপজেলার বেলনা পূর্বপাড়া গ্রামের মুনসুর আলীর মেয়ে আগে থেকেই করোনা আক্রান্ত ছিলেন এটা তার দ্বিতীয় টেস্ট।দ্বিতীয় টেস্টেও তার করোনা পজিটিভ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, গত ১১ জুন মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩৮ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ল্যাবে পাঠানো হলে আজ সোমবার ১৫ জুন পরীক্ষায় ৮ জন করোনা পজেটিভ হয় ।

মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা: মো: আরিফুল কবির জানান, করোনা আক্রান্তদের স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী বাড়ীতে রেখে চিকিৎসাসেবা দেওয়া হবে।

থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, প্রশাসনের পক্ষ থেকে লক ডাউন সহ সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে । আক্রান্তদের সাথে কথা বলে জানা যায়, বর্তমানে তাদের কোন ধরনের সমস্যা নাই। তারা সবাই ভাল আছেন। এ নিয়ে মোহনপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৯ জন।