রূপগঞ্জে রিপন(৩৫)নামে এক ডাকাতকে পিটিয়ে হত্যা

0
106

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে রিপন(৩৫)নামে এক আন্তঃজেলা ডাকাত সদস্যকে পিটিয়ে দিয়ে হত্যা করেছে বিভিন্ন যানবাহনের চালক ও হেলপাররা। এসময় গণপিটুনিতে আহত আরো দুই ডাকাত সদস্যকে পুলিশের হাতে সোপর্দ করেন তারা। সোমবার ভোররাতে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কর্নগোপ এলাকায় এই ঘটনা ঘটে ।

ভুলতা ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আমিনুল ইসলাম জানান, ভোররাত সাড়ে ৩টার দিকে মহাসড়কের আউখাবো এলাকায় অনুপম গার্মেন্টের সামনে একটি পিকআপ(ঢাকা মেট্রো ডে-১৪-৩৭৮০) দিয়ে একদল ডাকাত মালবাহী গাড়ী থামিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় খবর পেয়ে পুলিশ ডাকাতদের ধাওয়া দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপ নিয়ে বরপার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পিতআপটি কর্নগোপ এলাকায় পৌছুলে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় মহাসড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনের চালক ও হেলপাররা সেখানে গাড়ি থামিয়ে ৩ ডাকাত সদস্যদের আটক করে গণধোলাই দেয়। এতে ঘটনাস্থলেই আন্তঃজেলা ডাকাত সদস্য পিকআপ চালক রিপন মৃত্যু বরণ করে।

বাকি দুজন শরীয়তপুরের জাজিরা থানাধীন ডালিকান্দি এলাকার জব্বার আলীর ছেলে হৃদয় ও নারায়গঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকার সুলতান মিয়ার ছেলে মোশারফকে জনতার হাত থেকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, মহাসড়কের ডাকাতিকালে সড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনের চালক ও হেলপাররা তিন আন্তঃজেলা ডাকাত সদস্যকে আটক করে গনধোলাই দেয়। এতে ঘটনান্থলে একজনের মৃত্যু হয়। বাকি দুইজনকে পুলিশে সোর্পদ করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।