দেশজুড়ে

কুরিয়ার সার্ভিসের পণ্যবাহী গাড়িতে আগুন

  • 143
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে কুরিয়ার ও পার্সেল সার্ভিসের এস.এ পরিবহন নামক গাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গাড়িতে থাকা অধিকাংশ মালামালই ভষ্মিভূত হয়ে গেছে। সোমবার (১৫ই জুন) ভোর রাত ০৪ টার দিকে উপজেলার পৌরসভা এলাকার চরপাড়া নামক এলাকা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

চালক জানায়, রাজধানী থেকে নীলফামারির উদ্দেশ্যে ছেড়ে আসা কুরিয়ার ও পার্সেল সার্ভিসের বিভিন্ন প্রকারের পণ্য নিয়ে রওনা হয় এস.এ পরিবহনের কয়েকটি গাড়ি। পথিমধ্যে উপজেলার ঐ স্থানে পৌঁছানোর পর পেছনে থাকা একই কোম্পানির গাড়ির চালক ঐ গাড়ির ভিতর থেকে ধোয়া দেখে তাকে ফোন করে। পরে গাড়ি থামিয়ে দরজা খোলার সাথে সাথেই আগুন দেখতে পায় এবং ডাক-চিৎকার দেয়। স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছিয়ে টানা ১ ঘন্টা চেষ্টার পর আগুন নির্বাপণ করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ১ ঘন্টার চেষ্টার পর আগুন নেভানো সম্ভব হয়েছে। গাড়ির ভিতরে কেমিক্যাল জাতীয় (রাসায়নিক) বোতল থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেগুলো থেকেই আগুনের সুত্রপাত। এ ঘটনায় কিছু মালামাল ভালো ছিলো, সেগুলো সংশ্লিষ্ট মাধ্যমে তাদের প্রধান কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।


  • 143
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button