ঘাটাইলে এহসান আবদুল্লাহর সৌজন্যে খাদ্যসামগ্রী বিতরণ

0
5

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটে চলমান লকডাউনে সামাজিক দুরত্ব বজায় রেখে তৃতীয় ধাপে গৃহবন্দি কর্মহীন ও হত দরিদ্র মানুষদের জন্য টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ তুহীন আবব্দুল্লাহর ছেলে মিলাতী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ঘাটাইল পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ।

ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পৌর এলাকার ১০৯ জন হতদরিদ্র, কর্মহীন মানুষের মধ্যে শুক্রবার বিকেল ৫টায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় ঘাটাইল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শহীদুজ্জামান খান বলেন, বিশ্ব আজ মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত । সারা বিশ্বের মতো আমাদের বাংলাদেশও আক্রান্ত হয়েছে। আমি পৌরসভার পক্ষ থেকে আামাদের ঘাটাইলের বিভিন্ন জায়গায় যারা ধর্নাঢ্য ব্যক্তি রয়েছে তাদের কাছে আমি আহবান করেছিলাম গরীব অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য। আমার আহবানে তেমনী একজন সারা দিয়েছেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ তুহীন আব্দুল্লাহর ছেলেন মিতালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট্য ব্যবসায়ী সমাজসেবক সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুন এই পৌর সভায় অসহায় মানুষদের জন্য ১০৬টি প্যাকেট পাঠিয়েছেন আমি তাকে ধন্যবাদ জানাই। আরো যারা ঘাটাইলে ধনমান মানুষ যাদের মন আছে মানুষের জন্য কিছু করতে চায় তারা ব্যক্তিগত ভাবে অথবা পৌরসভার মাধ্যমে বিতরণ করলে কৃতজ্ঞ থাকব।

পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০৬ জন পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এহসান আব্দুল্লাহ মুুঠো ফোনে বলেন,দেশ এখন একটি কঠিন সময়ে। এই সময়ে হত দরিদ্র মানুষরা খুব কষ্টে আছেন। তাই কর্মহীনদের কথা চিন্তা করে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা এটা আমার সামান্য চেষ্টা মাত্র।

তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সরকারের দেয়া আদেশ নিষেধগুলো মানতে হবে। সবাইকে ঘরে থাকতে হবে। সেই সঙ্গে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল জিবিজি কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল,উপজেলা যুবলীগের সদস্য তপন মিয়াসহ অন্যরা।