নাটোরে ট্রাকের চাপায় স্ত্রীসহ ইমাম নিহত, শিশু আহত

0
83

জেলা প্রতিনিধি, নাটোর: নাটোরের বড়াইগ্রামে ধানের তুষ বোঝাই ট্রাক উল্টে ব্যাটারী চালিত যাত্রীবাহী অটোভ্যানের উপর পড়ে স্ত্রীসহ এক ইমাম নিহত ও উম্মে হাবিবা (৪) নামে তাদের শিশু সন্তান আহত হয়েছে। সোমবার (১৫ মে) দুপুর একটার দিকে উপজেলার বনপাড়া নতুন বাজারে নাটোর-পাবনা মহাসড়কের ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার চক নুর গ্রামের মোঃ খতিব শেখের ছেলে আব্দুল ওয়াহাব শেখ (৩০) এবং তার স্ত্রী স্বর্ণা খাতুন (২৫)। নিহত আব্দুল ওয়াহাব বনপাড়া পৌরসভার গুণাইহাটি জামে মসজিদের ইমাম হিসাবে কর্মরত ছিলেন। খবর পেয়ে ইউএনও আনোয়ার পারভেজ এবং মেয়র অধ্যাপক কেএম জাকির হোসেন দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, সোমবার আব্দুল ওয়াহাব ও তার স্ত্রী রায়গঞ্জের নিজ বাড়ি থেকে এসে ভ্যানে কর্মস্থল গুণাইহাটি যাচ্ছিলেন। পথে বনপাড়া বাজার এলাকায় মহাসড়কের ভাঙ্গা গর্তে চাকা পড়ে পাবনাগামী ধানের তুষের বস্তা বোঝাই একটি ট্রাক উল্টে যায়।

এ সময় ট্রাকটি উল্টে ভ্যানের উপর পড়লে স্বামী-স্ত্রী দুজন নিহত ও তাদের শিশু সন্তান আহত হয়। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। প্রসঙ্গত, বনপাড়া বাজারে মহাসড়কের এ অংশটুকু দীর্ঘদিন যাবৎ এমন ভগ্নদশায় থাকলেও সংস্কার না করায় মাঝে মাঝেই এখানে দুর্ঘটনা ঘটছে।