দুর্গাপুরে এবার ঢাকা ফেরত চা’দোকানীর করোনা পজিটিভ

0
6

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলায় এবার ঢাকা ফেরত এক চা দোকানীর করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত ওই ব্যাক্তির নাম লিটন প্রামাণিক (৩০)। তিনি উপজেলার কিসমত গণকৈড় গ্রামের আব্দুল গফুরের পুত্র বলে জানা গেছে। করোনা ভাইরাস সনাক্ত হওয়ার পর থেকে তিনি নিজ বাড়িতে অবস্থান করছেন।

জানা গেছে, গত ৬ জুন ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন লিটন প্রামাণিক। পরে গ্রামবাসীদের অভিযোগের প্রেক্ষিতে উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজন ৭ জুন লিটন প্রামাণিকের নমুনা সংগ্রহ করে। এরপর সংগৃহীত নমূনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মাধ্যমে ঢাকা শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরী মেডিসিন এন্ড রেফারেল সেন্টারের ল্যাবে পরীক্ষা করানো হয়। ১৪ই জুন লিটন প্রামাণিকের করোনা পজিটিভ এসেছে বলে সেখান থেকে রাজশাহীর সিভিল সার্জনের কাছে জানানো হয় ।

লিটন প্রামাণিক পেশায় একজন চায়ের দোকানদার এবং নিজ এলাকাতেই দোকানদারী করে সংসার চালান। লিটন সহ তার পরিবারের সদস্যরা সবাই সুস্থ আছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, এর আগে এই উপজেলায় চারজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত । এখন পর্যন্ত এই উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়ালো। তবে এর মধ্যে তিনজন সম্পুর্ন ভাবে সুস্থ হয়েছেন বলেও জানা গেছে।