দুপুর ১২:২৪ রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

“খালেদা জিয়া লন্ডনে বসে আ’লীগ সরকারকে হটানোর ষড়যন্ত্র করছে”- ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ২৭, ২০১৭ , ১০:৩৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

জহির রায়হান,সিনিয়র রিপোর্টারঃ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া এখন চিকিৎসার নামে লন্ডনে বসে পাকিস্তানীদের  সহায়তায় আইএস কে নিয়ে আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তিনি আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত দলে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপি হলো বাংলাদেশের নালিশী পার্টি। যারা হামলা, মামলা, জেল, জুলমকে ভয় পায় তারা আবার আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। আন্দোলনের নামে ১৬৫ জন মানুষকে পুড়িয়ে হত্যা করেছে ওই ভীতি কি মানুষ সহজেই ভুলে যাবে? বরিশালে এসে বিএনপির মহাসচিব কর্মীদের হাতাহাতি দেখে জয় করে নয়, ভয় পেয়ে আগে ভাগেই চলে গেছেন।

নেতাকর্মীদের উদ্দেশে দলের সাধারণ সম্পাদক আরো  বলেন, আপনাদের মধ্যে ঐক্য চাই। ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে কেউ ঠেকাতে পারবে না। ২০০১ সালের অন্ধকারের দিকে ফিরে যেতে চাই না। এজন্য নতুন ভোটার ও নারী ভোটার এই দুটো বিষয় প্রধান বিবেচ্য। তবে নতুন সদস্য অন্তর্ভূক্তির বেলায় দল ভারি করার জন্য সন্ত্রাসী, সাম্প্রদায়িক, মাদকাসক্ত লোকদের দলে স্থান দিতে বারণ করেন।

বরিশাল মহানগর কমিটির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম আব্বাস চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এমপি, তথ্য ও গবেষনা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন,বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ন সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ জেলা ও মহানগর আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Comments

comments