সৈয়দপুরের ঢেলাপীর এলাকা থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

0
8

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলার ঢেলাপীর হাট হতে আব্দুল মালেক (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ জুন) সকালে উপজেলার ওই হাটের সাইকেল গ্যারেজ হতে ওই মৃতদেহ উদ্ধার করা হয়।

সৈয়দপুরের শেষ সীমানা ঢেলাপীর হাটের নীলফামারীর সংগলশী ইউনিয়ন এলাকায় থেকে সকাল বেলা মৃতদেহ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে থানা নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সূত্রে জানা যায়, পৌরসভার ১নং ওয়ার্ড এর ফকির পাড়ার শহিদুল ইসলাম এর ছেলে ঘড়ি নামে সাবান ও ডিটারজেন পাউডার এর সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন।

মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা জানান, রাতে আব্দুল মালেক তার ঘরে একাই ঘুমিয়ে ছিল। সকালে ওঠেই তাকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করা হলে স্থানীয় লোকেরা জানান, ঢেলাপীরে তার মৃতদেহ পড়ে আছে। খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে এসে আব্দুল মালেকের মৃতদেহ পরে থাকতে দেখেন।

সদর থানার ওসি মমিনুল ইসলাম বলেন, রিপোর্টে লাশের শরীরের বিভিন্ন আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে।

তিনি আরো যানান, তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে দ্রত প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।