খুলনায় আগ্নেয়াস্ত্রের ই- লাইসেন্স বিতরণের উদ্বোধন অনুষ্ঠিত

0
8

আহছানুল আমীন জর্জ, খুলনা থেকে : ১৪ জুন, ২০২০ রবিবার ১২.০০ ঘটিকায় জেলা প্রশাসক, খুলনা’র সম্মেলন কক্ষে খুলনা জেলার গ্রাহকদের মাঝে আগ্নেয়াস্ত্রের ই-লাইসেন্স বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে Zoom App এর মাধ্যমে সংযুক্ত হন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী জনাব আসাদুজ্জামান খান এবং Zoom App এর মাধ্যমে সংযুক্ত থেকে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সেখ সালাহউদ্দিন আহমেদ জুয়েল ।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক। Zoom App এ আরো সংযুক্ত ছিলেন বিভাগীয় কমিশনার, খুলনা জনাব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার, কেএমপি’র পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির, খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন এবং র‍্যাব-৬ এর অধিনায়ক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার জনাব এস এম শফিউল্লাহ, কেএমপি’র উপ-পুলিশ কমিশনার জনাব এহসান শাহ, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ ইউসুপ আলী, খুলনা প্রেস ক্লাবের সভাপতি জনাব মোঃ নজরুল ইসলামসহ জেলা প্রশাসন, খুলনা’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে খুলনা জেলার আগ্নেয়াস্ত্রের লাইসেন্স ই-লাইসেন্সে রূপান্তরকরণের উদ্যোগ নেওয়া হয়। এক্ষেত্রে খুলনা জেলা সমগ্র বাংলাদেশে অগ্রগণ্য ভূমিকা পালন করেছে বলে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী মতামত ব্যক্ত করেন এবং এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। এরকম উদ্যোগ সমগ্র বাংলাদেশে অনুকরণীয় বলে তিনি তাঁর বক্তব্যে অভিমত প্রকাশ করেন।