ফুলবাড়ীয়ায় কাজিহাল ইউপির ৯টি গ্রামে জাকারিয়া জাকিরের খাদ্য সামগ্রী বিতরণ

0
96

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির ৯টি গ্রামে হতদরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির।

গত বুধবার দুপুর ১২টায় ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির আদমপুর, চকিয়াপাড়া, সোনারপাড়া, বাকুড়া, স্কুলপাড়া, দাদুল, কাজিহাল, বোডপাড়া এবং চাতরাকুড়ি গ্রামে হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারুণ্যের অহংকার, আগামী দিনের দিনাজপুর-৫ আসনের নয়নমনি এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির।

তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদেরকে নিয়ে অসহায় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এই দূর্যোগ মুহুর্তে ফুলবাড়ী-পার্বতীপুর উপজেলার হতদরিদ্র মানুষগুলি যাতে অনাহারে অদ্যাহারে না থাকে তাই আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল আটা, সুজি, মুড়ি ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুর রহমান, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল, ফুলবাড়ী স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিজার, আলম, হামিদুল ইসলাম, আরমিয়া সরকার, ফুলবাড়ী উপজেলার ৩নং কাজিহাল ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ মোকাররম হোসেন, জুয়েল সহ সংগঠনের সকলনেতা কর্মী উপস্থিত ছিলেন।