এসএসসি ৯৯ রামগঞ্জ ফ্রেন্ডস গ্রুপের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক বিতরণ

0
7

পারভেজ হোসাইন: লক্ষীপুরের রামগঞ্জে “এসএসসি ৯৯ রামগঞ্জ ফ্রেন্ডস গ্রুপের” উদ্যোগে মানবিক সহযোগিতার অংশ হিসেবে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় আজ ১৫ ই জুন বুধবার রামগঞ্জ পৌর শহরে এসএসসি ৯৯ বন্ধুদের উদ্যোগে এবং শতভাগ উক্ত গ্রুপের সদস্যদের অর্থায়নে মাস্ক বিতরণ করা হয়।

জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় এগিয়ে এসে এসএসসি ৯৯ রামগঞ্জ ফ্রেন্ডস গ্রুপের সদস্যরা আজ বুধবার শহরের নুর প্লাজা মার্কেটের সামনে শুরু করে পুরো রামগঞ্জ শহরে মাস্ক বিতরণের কার্যক্রম পরিচালনা করেন। এছাড়া উক্ত গ্রুপের সদস্যরা পথচারীদের কে জীবাণুনাশক স্প্রে করেন। রামগঞ্জে আত্মমানবতার সেবার উদ্দেশ্য নিয়ে এই গ্রুপের জন্ম হয়। ইতিমধ্যে এসএসসি ৯৯ রামগঞ্জ গ্রুপটি ৯৯ বন্ধুদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে। প্রতিদিনই এই গ্রুপে নতুন নতুন সদস্য যুক্ত হচ্ছে। গ্রুপটি সম্পূর্ণ অরাজনৈতিক ভাবে পরিচালিত হচ্ছে, সদস্যরা রাজনীতির বাইরে থেকে বন্ধুত্বের বন্ধন কে সুদৃঢ় করতে ঐক্যমত। সম্পূর্ণ অলাভজনক এই গ্রুপের স্ব অর্থায়নে সব সময় বিভিন্ন সামাজিক মানবিক সংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকবেন।

উল্লেখ্য বিগত কয়েক মাস পূর্বে এসএসসি ৯৯ রামগঞ্জ ফ্রেন্ডস গ্রুপের আত্মপ্রকাশ হয়। অল্প দিনের মধ্যে গ্রুপটি ব্যাপকভাবে সাড়া ফেলেছে ৯৯ বন্ধুদের মাঝে। গ্রুপের সদস্যরা যার যার অবস্থান থেকে সামাজিক দায়বদ্ধতার অঙ্গীকার করেন। রামগঞ্জে আত্মমানবতার সেবায় একযোগে হাতে হাত রেখে সকল প্রকার সাহায্য সহযোগিতার অঙ্গীকার করেন।