দেশজুড়ে

অনলাইন নিউজ পোর্টাল-মাগুরার বাণী’র উদ্যোগে শ্রীপুরে সুরক্ষা সামগ্রী বিতরণ

  • 38
    Shares

মতিন রহমান, মাগুরা : মাগুরার শ্রীপুর জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মাগুরার বানীর পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে অসহায় মেহনতী মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে ।

রবিবার বেলা ১১টায় শ্রীপুর উপজেলা পরিষদ চত্তরে মাগুরার বানীর সম্পাদক মোঃ সাইফুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে এই বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমদ মাসুদ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ও মাগুরার বানীর বিশেষ প্রতিনিধি মুসাফির নজরুল। শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টুর সার্বিক পরিচালনায় ও মাগুরার বানীর ব্যবস্থাপনা সম্পাদক ইন্জিনিয়ার মিরাজুর রহমানের ব্যবস্থাপনায় মাগুরার বানীর বার্তা সম্পাদক শেখ ইলিয়াস মিথুন, মাগুরার বাণীর নির্বাহী সম্পাদক নাইমুর রহমান দূর্জয়, সাংবাদিক মতিন রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের উপদেষ্টা মিয়া শাহাদত হোসেন, সাংবাদিক জাহিদুল ইসলাম জুয়েলসহ আরো অনেকে এসময় উপস্থিতি ছিলেন।

আনুষ্ঠানিক উদ্বোধন শেষে শ্রীপুর উপজেলা চত্বরে ভ্যান চালক , দোকানদার , রাস্তার আশেপাশে বিভিন্ন শ্রেনী-পেশার শ্রমিকদের মাঝে এই করোনা পরিস্থিতিতে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করা হয়। পরে থানা চত্বরসহ শ্রীপুরের বিভিন্ন স্থানে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সুরক্ষা সামগ্রী বিতরণ কালে মাগুরার বানীর ব্যবস্থাপনা সম্পাদক ইন্জিনিয়ার মিরাজুর রহমান বলেন, আমরা মাগুরা জেলার চারটি উপজেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করবো তারই অংশ হিসেবে আজ মাগুরার শ্রীপুর উপজেলায় এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হলো।

এসময় মাগুরার বানীর সম্পাদক মোঃ সাইফুল্লাহ জানান, মাগুরায় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে জেলা ও উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে । তাই আমরা অনলাইন নিউজ পোর্টাল মাগুরার বানীর পক্ষ থেকে প্রশাসনের পাশে থেকে জেলার সকল মানুষকে মাস্ক পরতে উৎসাহীত করতে এ সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছি ।এই করোনা পরিস্থিতিতে মাগুরার বানীরপক্ষ থেকে সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। দেশের এই ক্রান্তিকালে মাগুরার বানীর ন্যায় দেশের বিভিন্ন সামাজিক সংগঠন মানবতার এই মহান সেবাই এগিয়ে আসবেন এমনটায় প্রত্যাশা করি ।


  • 38
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button