মহেশপুরে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত

0
81

মহেশপুর (ঝিনাইদহ) থেকে মো: আজাদ: ৫ দিনের ব্যবধানে ঝিনাইদহের মহেশপুরে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার (১৪ জুন) সকালে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, উপজেলার বাশবাড়িয়া ইউপির ভৈরবাা গ্রামের বিদ্যুৎ অফিস পাড়ার সিরাজুলের স্ত্রী হালিমা খাতুনের করোনা শনাক্ত হয়েছে। সে তার নিজ বাড়িতে অবস্থান করছে। এ নিয়ে মহেশপুরে মোট ৫ জনের করোনা শনাক্ত হলো। এরমধ্যে ২জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মহেশপুর হাসপাতালের ইউএচএন্ডএফপিও ডাঃ আঞ্জুমানারা বেগম জানান, গত ১ তারিখে করোনা উপস্বর্গ নিয়ে সে মহেশপুর হাসপাতালের আইসলোয়েশনে চিকিৎসাধীন ছিল এবং ১ তারিখে করোনা টেস্টের জন্য তার নমুন সংগ্রহ করে খুলনা ল্যাবে টেস্টে পাঠায়। বুধবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তিনি আরো জানান ও তার পরিবারে অন্য এক সদস্যের নমুন সংগ্রহ করে ল্যাবে টেস্টের জন্য পাঠানো হয়েছে।

বাশবাড়িয়া ইউপির চেয়ারম্যান জানায় তারা ঢাকা থেকে এসেছে। সেখান থেকে সংক্রমিত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায় তার বাড়িসহ সংস্পর্শে আশা ব্যাক্তিদের বাড়িও লক ডাউন করার জন্য ব্যাবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।