রাজধানী

মুগদায় ভাইয়ের হাতে ভাই খুন ,ভাই আটক

  • 8
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মুগদায় মাদক সেবনের জন্য টাকা না দেয়ার জের হিসেবে মাদকসেবকনকারী ভাইয়ের হাতে অপর বড় ভাই খুন হয়েছেন। নিহতের নাম জীবন চন্দ্র ঘোষ। খবর পেয়ে ডিএমপি মুগদা থানা পুলিশ নিহতের মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডেক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের পর মুগদা থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে খুনি রাজিব চন্দ্র ঘোষকে জিঞ্জাসাবাদের জন্য আটক করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) প্রলয় কুমার সাহা আজ শুক্রবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশও নিহতের স্বজনরা জানিয়েছেন, মাদকের জন্য টাকা না দেওয়ায় জীবন চন্দ্র ঘোষকে খুন করেছে রাজিব চন্দ্র ঘোষ।

আজ শুক্রবার ডিএমপি মুগদা থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা রোহিতুল ইসলাম গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৮ টার দিকে ঝড়ের সময় রাজধানীর মুগদা থানার মহানগর আইডিয়াল স্কুলের সামনের হোটেলের ভেতর এ হত্যাকান্ডটি সংঘটিত হয়। খুনের ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। তদন্তের পরেই বলা যাবে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, জীবন চন্দ্র ঘোষ – রাজীব চন্দ্র ঘোষের পিতার নাম নারায়ন চন্দ্র ঘোষ। ঘটনার পর রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।’

নিহতের স্বজনদের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রোহিতুল ইসলাম বলেন, রাজিব চন্দ্র ঘোষ মাদকাসক্ত। প্রতিদিন হোটেল থেকে সে মাদকের জন্য টাকা নিয়ে যেত। এ নিয়ে আপন দুই ভাইর মধ্যে জীবন ও রাজীবের মধ্যে একাধিকবার ঝগড়াও মনোমালিণ্য হয়েছে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে ঝড়ের সময় রাজীব তার ভাই জীবনের কাছ থেকে টাকা নিতে গেলে বাধা দেয়। এর পরেই তাকে হত্যা করে রাজিব। হত্যাকান্ডের পর সে বাসায় গিয়ে রক্তাক্ত কাপড় পরকির্তন করে কৌশলে পালিয়ে গা ঢাকা দেয়। এঘটনায় ডিএমপি’র মুগদা থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ডিএমপি মুগদা থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, বড় ভাই জীবন চন্দ্র ঘোষকে খুনের দায়ের ছোট ভাই রাজীব চন্দ্র ঘোষকে আটক করা হয়েছে। তাকে জিঞ্জাসাবাদ করা হচেছ। জিঞ্জাসাবাদ শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে। এঘটনায় নিহত জীবন চন্দ্র ঘোষের পিতা নারায়ন চন্দ্র ঘোষ বাদী হয়ে আজ শুক্রবার মুগদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


  • 8
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button