দেশজুড়ে

রাজশাহীর মোহনপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা


রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ ১৩ই জুন (শনিবার) রাজশাহীর মোহনপুর উপজেলার গোছা গ্রামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাজীপুর জেলার এরশাদ হোসেনের প্রথম পক্ষের একমাত্র কন্যা মৌসুমী আক্তার (১৮) রাজশাহীর মোহনপুর থানার গোছা গ্রামের আলামিনের প্রথম পুত্র মোঃ নুরু ইসলামের সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের জের ধরে প্রায় চার মাস পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহর পর থেকেই তাদের সংসারের নানা রকমের অশান্তি লেগেই থাকে।

এ বিষয়ে জানতে চাইলে নিহতের স্বামী নুর ইসলাম জানায়, বিবাহের পর থেকে দেখি আমার স্ত্রীর শ্বাসকষ্টসহ বুক ধরফর করার সমস্যা আছে। মাঝেমধ্যেই বিভিন্ন ধরণের পাগলামী করে থাকে আমার স্ত্রী। গতকাল থেকে আমার স্ত্রীর বুক ধড়ফড় করা সমস্যাসহ নানা রকমের সমস্যা প্রকট আকার ধারণ করে। আজ বিকালে আমি আমের বাগানের দিকে বেড়াতে গেলে খবর আসে আমার স্ত্রী গলায় ফাঁস নিয়েছে এবং দ্রুত বাড়ি এসে দেখি আমার স্ত্রী ততক্ষণে মারা গেছে।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ এর নিকট জানতে চাইলে তিনি বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা এবং ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য সকালে লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button