নাসিমকে নিয়ে কটূক্তি, সেই শিক্ষিকা গ্রেপ্তার

0
121

সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম সম্পর্কে কটূক্তি করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মনিরাকে গ্রেপ্তার করেছে পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম। শনিবার (১৩ জুন) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করে তাজহাট থানা পুলিশ।

এর আগে শনিবার সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নিয়ে ফেসবুকে কটূক্তি করেন সিরাজাম মনিরা। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়ার করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ছাত্রজীবনে বামপন্থী রাজনীতি করতেন বলে জানা গেছে।

জানা যায়, শনিবার মোহাম্মদ নাসিম মারা যাওয়ার পর তাকে কটূক্তি করে ফেসবুকে একটি পোস্ট দেন সিরাজাম মনিরা। এরপর মুহূর্তেই সেটি মুছেও ফেলেন তিনি। কিন্তু ততক্ষণেই স্পর্শকাতর এই পোস্ট নজরে চলে আসে অনেকের। স্ক্রিনশট ছড়িয়ে পড়ে অনলাইন প্ল্যাটফর্মে।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়া বলেন, তার বিরুদ্ধে আমি মামলার এজাহার রাত সাড়ে ১১টার দিকে থানায় জমা দিয়েছি। এখনও থানায় আছি। আমি চাই তার শাস্তি নিশ্চিত করা হোক।বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম বলেন, অভিযুক্তকে থানায় আনা হয়েছে। এসময় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।