দেশজুড়ে

হিজলায় সাহানারা আব্দুল্লাহ রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত


হিজলা প্রতিনিধি:  বরিশালের হিজলা উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ১৩ জুন বাদ আছর উপজেলা আওয়ামীলীগের দলিয় কার্যালয়ে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ সহধর্মিনী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মাতা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাহানারা বেগমের বিদেয়ী আত্মার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মিলাদ পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন ঢালী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আলতাব হোসেন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী লিয়াকত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রিপন, ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন শান্ত, ও সম্পাদক আবুল কালাম আজাদ সহ উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা ও দোয়া মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button