গোবিন্দগঞ্জ পৌর মহিলা বিএনপি’র আহবায়ক মুঞ্জুরি মোর্শেদা করোনা মুক্ত

0
70

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি ফারুক আহম্মেদের স্ত্রী মুঞ্জুরি মোর্শেদা করোনা মুক্ত হওয়ায় পরিবারের সকলের জন্য ফেসবুক ভেরিফাইট স্টার্টাসে দোয়া চাইলেন উপজেলাবাসী সহ দেশবাসীর কাছে।

পৌর বিএনপি’র সভাপতি ফারুক আহম্মেদ জানান, গত ২৩ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহ করেন টেষ্টের জন্য এবং গত ৩০ মে রংপুর পিসিআর ল্যাব থেকে টেষ্টের রেজাল্ট আসে পজেটিভ। এরপর থেকেই স্ত্রীর সাথে ছেলে, মেয়ে সহ সবাই নিজ বাস ভবন (পুরাতন বন্দর) আইসোলেশনে চলে যান এবং ২য় ধাপে স্ত্রীর সাথে পরিবারের সবাই নমুনা দেন টেষ্টের জন্য।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মজিদুল ইসলাম জানান, ২য় ধাপের করোনা টেষ্টে পৌর বিএনপি’র সভাপতি ফারুক আহম্মেদের স্ত্রী সহ পরিবারের সকলেই করোনা নেগেটিভ। আজ ১৩ জুন (শনিবার) রংপুর পিসিআর ল্যাব থেকে টেষ্টের এই রেজাল্ট আসে।

গোবিন্দগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি ফারুক আহম্মেদ বলেন, বিপদের এই দিনে যারা আমার পরিবারের জন্য মহান আল্লাহ তা’য়ালার নিকট দোয়া করেছেন। আমি তাদের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাই আসুন, করোনাকে ভয় না, করোনা প্রতিরোধে নিজে সচেতন হই, অপর কে সচেতন করতে সহযোগিতা করি ও স্বাস্থ্যবিধি মনে চলি।