শ্রীনগরে শিশু শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

0
139

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার কুকুটিয়া গ্রামের শিশু শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বপন বেপারীর (৩৫) বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার রাতে ওই শিশুর পিতা বাদী হয়ে শ্রীনগর থানায় মামলাটি দায়ের করেন। স্বপন কুকুটিয়া গ্রামের হযরত আলী বেপারীর ছেলে। ধর্ষণ চেষ্টাকারীকে গ্রেফতারের দাবীতে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, প্রতিবেশী স্বপন বেপারী গত ২৫ রমজানের দিন থেকে শিশুটিকে ফুসলিয়ে একাধিক বার ধর্ষণের চেষ্টা করে। এতে করে শিশুটির যৌনাঙ্গে ক্ষত হয়। এতে মেয়েটি হঠাৎ অসুস্থ হয়ে পরলে সে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে। পরিবারটি প্রথমে লোকলজ্জার ভয়ে কাউকে কিছু না বললেও পরে শিশুটির শারীরিক অবস্থা খারাপের দিকে যেতে থাকলে ঘটনাটি জানাজানি হয়। শিশুটির বড় ভাই বলেন, আমার বোনটি প্রায় সময়েই প্রতিবেশী স্বপনের ঘরে যাওয়া আসা করতো। টিভি দেখত। এই সুযোগে স্বপন অপকর্ম করে। এঘটনায় বাবা বাদি হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেছেন।

লম্পট স্বপন ৩ সন্তানের জনক। স্বপন ও তার ভাই ময়না বেপারী ভাঙ্গারীর ব্যবসা করে। অভিযুক্ত স্বপনের বড় ভাই ময়না বেপারী ও তার সহযোগিরা ঘটনাটি ধামাচাপা দিতে এলাকায় প্রভাব বিস্তার করছে বলে স্থানীয়রা জানায়। অভিযুক্ত স্বপন ও তার বড় ভাই ময়নার সাথে এ বিষয়ে জানতে যোগাযোগ করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

স্থানীয় ইউপি সদস্য রতন কান্তী বাবুল চৌধুরী জানান, গত ২/৩ দিন আগে মেয়েটির পরিবার আমাকে ঘটনাটি জানালে আমি তাদেরকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেই।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা দায়ের হয়েছে। শনিবার শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।