মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র শোক

0
88

রনজিৎ সরকার রাজ ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য পুত্র, সাবেক সফল মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপত্র এবং সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দিনাজপুর -১( বীরগঞ্জ -কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

শনিবার (১৩জুন) এক শোকবার্তায় এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেন, মোহাম্মদ নাসিম আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করেছেন। সকল ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠায় তিনি অনন্য অবদান রেখেছেন।

এছাড়া উত্তরবঙ্গের আওয়ামী লীগকে সংগঠিত করতে অগ্রণী ভূমিকা পালন করেছেন। মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক ও জনমানুষের নেতাকে হারাল। যা সহজে পূরণ হবার নয়। তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোক সস্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এমপি গোপাল।

উল্লেখ্য, আটদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান রাজনীতিবিদ।