মহেশপুরে পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা, ৫ পুলিশ সদস্য আহত

0
88

মহেশপুর (ঝিনাইদহ) থেকে মো: আজাদ: শুক্রবার রাতে ঝিনাইদহের মহেশপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় এস্আই সহ ৫ পুলিশ আহত হয়েছেন।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই রওশোন আলী ও এসআই সজল উপজেলার ভোলাডাঙ্গা গ্রামের জোনাব কামারের মেয়ে মাসুরা খাতুনের বাড়িতে মাদক উদ্ধারের জন্য অভিযান চালালে তার ভাই আইনাল হোসেন (৩২), জয়নাল হোসেন (২৫) ও একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে ইসরাফিল সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা করে।

এতে এ.এস.আই আবুজার গিফারী, এ.এস.আই সজল, এ.এস.আই রওশোন, কনস্টেবল মনির ও রকিব উদ্দিন আহত হয়। পরে তারা থানায় ফিরে এসে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটস্থলে যেয়ে ৩ জনকে ভারতীয় ৩ বোতল মদ ও ১ কেজি গাঁজা সহ আটক করে এ সময় মাদক স¤্রাজ্ঞী মাসুরা পালিযে যায় ।

মহেশপুর থানার অফিসার ইনচাজর্স মোর্শেদ হোসেন খাঁন জানানা, এ ব্যাপারে মাদক আাইনে মামলা হয়েছে। যার নং-১৮ তারিখ১২/৬/২০ইং। এছাড়া সরকারি কাজে বাধাদানের কারণে একই দিনে মামলা হয়েছে যার নং ১৯। শনিবার সকালে আসামীদেরকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী মাসুরা বেগম একজন স্বামী পরিত্যক্তা মহিলা সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা চালিযে আসছে।