দেশজুড়ে

চোর গ্রেফতার ও শাস্তির দাবিতে এলাকাবাসীর ঘন্টা ব্যাপি মানববন্ধন

  • 3
    Shares

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রামভদ্রপুর মোড়ে চোরকে গ্রেফতার ও শাস্তির দাবিতে এলাকাবাসীর ঘন্টা ব্যাপি মানববন্ধন।

শনিবার সকাল ১১টায় শিবনগর ইউপির রামভদ্রপুর গ্রামের মোড়ে মোঃ মোস্তাকিম হক এর নেতৃত্বে এক মানববন্ধন অনুষ্টিত হয়। মানববন্ধনে শিক্ষক মোঃ মোস্তাকিম হক তার বক্তব্যে বলেন দীর্ঘদিন ধরে রামভদ্রপুর গ্রাম থেকে ধান মাড়াই মেশিন, ধান চাষ করা মেশিন, জমি চাষ করা মেশিন, মটরসাইকেল, অটো ও চার্জার ভ্যান চুরি হয়ে যায়।

চোরকে চিহ্নিত করে ফুলবাড়ী থানায় গত ১০/০৬/২০২০ ইং তারিখে রামভদ্রপুর গ্রামের মোঃ আব্দুস সালম এর পুত্র মোঃ রমজান আলী বাদি হয়ে একই গ্রামের মৃত একরামুল হক এর পুত্র মর্তুজা (৪২), বক্কর মন্ডল এর পুত্র মোঃ তাসকিন (৫০), মৃত জলিল এর পুত্র মোঃ মহব্বত আলী (৩৫), রাশেদ আলীর পুত্র মোঃ সোহরাব আলী (৩৫) এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন।

লিখিত অভিযোগ দায়ের করলেও আইন প্রয়োগকারী সংস্থা চোরদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে উল্টা অভিযোগ কারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি প্রদান করেন। আমরা গ্রামবাসী এই চোরদের অত্যাচারে কেউ ধান মাড়াই মেশিন, শ্যালোমেশিন, ধান চাষ করা মেশিন বাড়ির বাহিরে রাখতে পারছিনা। কোন না কোন দিক দিয়ে চোরেরা একের পর এক ক্ষতি করে যাচ্ছে।

এ কারণে চোর কে গ্রেফতারের দাবীতে আমরা আইন প্রয়োগকারী সংস্থার নিকট বিচার চাইলেও সুষ্ঠবিচার পাচ্ছিনা। তাই বাধ্য হয়ে গ্রামবাসিরা চোরকে গ্রেফতারের দাবীতে এই মানববন্ধন করতে বাধ্য হয়।

এসময় উপস্থিত থেকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আবু তাহের , ফ্রিজ ব্যবসায়ী মোঃ রাকিব, মোঃ মনিরুজ্জামান, মোঃ মমিনুল, বিপ্লব, মোঃ শুভ, মোঃ আতিকুর, মোঃ মোফাজ্জল। মানব বন্ধনে রামভদ্রপুর গ্রামের ৫ শতাধিক নারীপুরুষ ও শিশু বৃদ্ধরা অংশ নেন। এ বিষয়ে গ্রামবাসিরা চোর কে গ্রেফতার ও বিচারের দাবীতে আইন প্রয়োগকারী সংস্থার উর্দ্ধতন কর্তৃপক্ষের আসুহস্তক্ষেপ কামনা করেন।


  • 3
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button