ঝালকাঠিতে মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার দিলেন ইউএনও রুম্পা সিকদার

0
84

ঝালকাঠি জেলার নলছিটিতে একজন মুসলিম নারী যিনি মাসে ৩০দিনের মধ্যে অধিকাংশ দিনই রোজা রাখেন একই সাথে নলছিটির কোথাও কোন নারীর মৃত্যু হলে ছুটে যান ঐ নারীকে বিনা পারিশ্রমিকে গোসল করাতে। অর্থাৎ মৃত নারীদের গোসল করাতে তিনি কোন প্রকার টাকা-পয়সা নেন না। এমনই এক মুসলমান ধার্মীক নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রুম্পা সিকদার।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকরাতরি কার্যালয়ে আজ ১৯ জুলাই দুপুরে উপহার হিসেবে একজন মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ প্রদান করেন। মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার প্রদান শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে Uno Nalchity Rumpa নামের থেকে একজন মুসলিম নারীকে পবিত্র কোরআন শীরফ উপহার দেয়ার বিষয়টি তুলে ধরেন। তার দেয়া পোষ্টটি নিচে তুলে ধরা হলো। ‍ ” একদিন আগে এসে বলেছিলেন মা আমাকে একটা কোরআন শরীফ দিবেন। আরবী,বাংলা দুটো লেখা হলেই ভালো হয়। আজ আসতে বলেছিলাম। কোনও কিছু খাওয়াতে চাইলে বলে আমি বেশিরভাগ সময় রোজা রাখি। আমার ছোট বেবিটার কথা কিভাবে জানে জানি না,তাকে দেখতে চায়,প্রাণভরে দোয়া করে,আমি মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি “ ।

এ বিষয় নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রুম্পা সিকদারের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, এই নারী একজন ধার্মীক নারী । তাকে কিছুদিন আগে খাদ্য সামগ্রীও দিয়েছি, এর আগেও তিনি আমার কাছে একটি কোরআন শরীফ চেয়েছিলে তখনও আমি তাকে একটি কোরআন শরীফ উপহার হিসেবে দিয়েছি। সেটি নষ্ট হওয়ায় গতকাল তিনি আমার কাছে এসে আরেকটি কোরআন শরীফ চেয়েছেন আমি কোরআন শরীফ সংগ্রহ করে আজ তার হাতে তুলে দিয়েছি।

সামাজিক যোযোগ মাধ্যম ফেইসবুকে প্রসংশা সহ তার প্রতি বিশেষ করে মুসলমানরা আল্লাহর নিকট দোয়া প্রর্থনা কামনা করে মন্তব্য প্রকাশ করেন। বর্তমানে ঐ নারীর বসত ঘরের অবস্থা একটু খারাপ আছে সে বিষয়ও ইউএনও তার বসত ঘরটি ঠিক করে দিবে বলে তাকে আশ্বাষ দেন।