দেশজুড়ে

হত্যাকান্ডের ১২ ঘণ্টা পার হওয়ার পূর্বেই হত্যাকারী শাহিন গ্রেফতার

  • 58
    Shares

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে আমিরুল ইসলাম (৪০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগে গ্রেফতার হয়েছে মামলার প্রধান আসামী শাহিন। শুক্রবার মধ্যরাতে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ মাহফুজুর রহমান মিয়া অভিযান চালিয়ে দৌলতপুর গ্রামের একটি পরিত্যক্ত স্কুল ভবন থেকে তাকে গ্রেফতার করে।

শুক্রবার সন্ধ্যার দিকে আমরুলকে মাত্র তিন’শ টাকার জন্য হত্যা করে শাহিন। নিহত আমিরুল ইসলাম দৌলতপুর গ্রামের জবেদ বিশ্বাসের ছেলে।

গ্রামবাসী জানায়, দৌলতপুর গ্রামের ছামছুল মন্ডলের ছেলে শাহিন হোসেন আমিরুলের দুলাভাইয়ের নিকট একটি ছাগল বিক্রি করে। বেশ কিছুদিন পর ওই ছাগলের টাকা আরও ৩’শ পাবে বলে দাবি করেন শাহিন। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। শুক্রবার রাতে আমিরুল ইসলাম যখন গ্রামের রাস্তা দিয়ে হেটে বাড়ি ফিরছিলেন। রাস্তায় ওৎ পেতে থাকা শাহিন ধারালো গাছি দা দিয়ে আমিরুলকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আমিরুল মারা যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ আহসান হাবিব জানান, মাথা, বুক ও পিঠে প্রায় ৭/৮ টি জখম করার চিহ্ন ছিল। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনার পর সে মারা যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, ছাগল বিক্রির টাকা নিয়ে গ্রামে কয়েকদিন ঝামেলা হচ্ছিল। বৃহস্পতিবার ছাগল বিক্রির ৩ হাজার টাকা পরিশোধও করা হয়। মাত্র ৩’শ টাকার জন্য শাহিন নামের এক যুবক আমিরুলকে কুপিয়ে হত্যা করে।হত্যা মামলার আসামি শাহিন জাম্বুকে খেদাপাড়া চুকাইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের একটি কক্ষ হতে দা হাতে থাকা অবস্থায় আটক করা হয়। হত্যা কান্ডে ব্যবহৃত হাসুয়া (দা)আসামির হাত থেকে উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 58
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button